Sale!
, , , , , , , , , ,

The Ordinary “High Concentration Facial Serum 10% Niacinamide (+) 1% Zinc Essence” Beauty care. 30ml.

Original price was: 1,650.00৳ .Current price is: 1,250.00৳ .

+ Free Shipping (Big Order)

The Ordinary Face Serum “Niacinamide 10% (+) Zinc 1%” (CANADA)

 

অর্ডিনারি নিয়াসিনামাইড 10% + জিঙ্ক 1% হল একটি ফেস সিরাম যা নিয়াসিনামাইড এবং জিঙ্ক দিয়ে তৈরি। Niacinamide হল ভিটামিন B3 এর একটি রূপ যা ত্বককে উজ্জ্বল করার এবং সূক্ষ্ম রেখা ও বলিরেখা কমানোর ক্ষমতার জন্য পরিচিত। দস্তা একটি অপরিহার্য খনিজ যা তেল উত্পাদন নিয়ন্ত্রণ করতে এবং একটি স্বাস্থ্যকর ত্বকের বাধা বজায় রাখতে সহায়তা করে। একসাথে, এই উপাদানগুলি ত্বকের সামগ্রিক চেহারা উন্নত করতে কাজ করে, এটিকে উজ্জ্বল এবং পরিষ্কার দেখায়। পণ্যটি একটি 30ml বোতলে আসে এবং ময়শ্চারাইজারের আগে সকালে এবং সন্ধ্যায় মুখে প্রয়োগ করা উচিত।

Prince Gallery BD. ঢাকা ঢাকার বাইরে হোম ডেলিভারিতে পণ্য দিয়ে থাকি, তাই পণ্য হাতে পেয়ে টাকা পরিশোধ করার সুবিধা পাবেন ইনশাআল্লাহ্। ধন্যবাদ।

 

কী উপকারিতা :

  1. ত্বকের টোন এবং টেক্সচারের চেহারা উন্নত করা: নিয়াসিনামাইড হাইপারপিগমেন্টেশন এবং অসম ত্বকের টোন কমাতে সাহায্য করতে পারে, যখন জিঙ্ক ত্বকের সামগ্রিক গঠন উন্নত করতে সাহায্য করতে পারে
  2. তেল উৎপাদন নিয়ন্ত্রণ: নিয়াসিনামাইড ত্বকে তেল উৎপাদন নিয়ন্ত্রণে সাহায্য করে, যা তৈলাক্ত বা ব্রণ-প্রবণ ত্বকের জন্য এটি একটি দুর্দান্ত বিকল্প হিসাবে দেখা গেছে।
  3. সূক্ষ্ম রেখা এবং বলির উপস্থিতি হ্রাস করা: নিয়াসিনামাইড কোলাজেন উত্পাদনকে উদ্দীপিত করতে সাহায্য করতে পারে, যা ফলস্বরূপ সূক্ষ্ম রেখা এবং বলির উপস্থিতি হ্রাস করতে সহায়তা করতে পারে।
  4. উত্তেজিত ত্বককে প্রশমিত করে: জিঙ্ক হল একটি প্রদাহ-বিরোধী এজেন্ট যা খিটখিটে ত্বককে প্রশমিত করতে সাহায্য করতে পারে, এই সিরামটি সংবেদনশীল ত্বকের জন্য একটি ভাল বিকল্প তৈরি করে।
  5. UV সুরক্ষা প্রদান করে: জিঙ্ক হল একটি UV ফিল্টার, যা ত্বককে সূর্যের ক্ষতি থেকে রক্ষা করতে সাহায্য করতে পারে, এই পণ্যটি ব্যবহার করার সময় দিনের বেলা সানস্ক্রিন ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়।

কিভাবে ব্যবহার করে:

  • পরিষ্কার, শুষ্ক ত্বক দিয়ে শুরু করুন।
  • আপনার মুখ এবং ঘাড়ে অল্প পরিমাণে সিরাম প্রয়োগ করুন, আপনার আঙ্গুল দিয়ে আলতো করে আপনার ত্বকে ম্যাসেজ করুন।
  • অন্য কোনো স্কিনকেয়ার পণ্য প্রয়োগ করার আগে সিরামকে সম্পূর্ণরূপে শোষণ করতে দিন।
  • সেরা ফলাফলের জন্য সকালে এবং/অথবা সন্ধ্যায় এটি ব্যবহার করুন।
  • এটি একা বা আপনার রুটিনের অন্যান্য পণ্যের সাথে ব্যবহার করা যেতে পারে, আমরা টোনার পরে এবং ময়েশ্চারাইজারের আগে এটি ব্যবহার করার পরামর্শ দিই।
  • এই পণ্যটি ব্যবহার করার সময় সর্বদা দিনের বেলা সানস্ক্রিন ব্যবহার করা গুরুত্বপূর্ণ, কারণ এটি সূর্যের সংবেদনশীলতা বাড়াতে পারে।

Key Ingredients:

Niacinamide (vitamin B3): A water-soluble vitamin that has been shown to help improve the appearance of skin tone and texture, reduce the appearance of fine lines and wrinkles, and control oil production.
Zinc PCA: A form of zinc that helps to control oil production, soothe irritated skin, and offer UV protection.
Other ingredients in the serum include:

Aqua (Water), Niacinamide, Pentylene Glycol, Zinc PCA, Tamarindus Indica Seed Gum, Xanthan gum, Isoceteth-20, Ethoxydiglycol, Phenoxyethanol, Chlorphenesin.

It’s always a good idea to patch test the product before use, especially if you have sensitive skin. That it’s recommended to use this product in the morning and night, after cleansing your face, and before moisturizing. Ingredients list is subject to change, so it’s always a good idea to check the label before use, also check if you have any allergic reaction to any of the ingredient.

কেন আমাদের থেকে কিনবেন?

  1. 100% অরিজিনাল প্রোডাক্ট পাবার গ্যারান্টি,
  2. বেস্ট মার্কেট প্রাইস গ্যারান্টি,
  3. সারা বাংলাদেশে কেশ-অন হোম ডেলিভারি,
  4. সারা বাংলাদেশে -দ্রুত ডেলিভারি ও সহজ রিটার্ন পলিসি।

Prince Gallery BD. ঢাকা ঢাকার বাইরে হোম ডেলিভারিতে পণ্য দিয়ে থাকি, তাই পণ্য হাতে পেয়ে টাকা পরিশোধ করার সুবিধা পাবেন ইনশাআল্লাহ্। ধন্যবাদ।

Brand

The Ordinary

Reviews

There are no reviews yet.

Be the first to review “The Ordinary “High Concentration Facial Serum 10% Niacinamide (+) 1% Zinc Essence” Beauty care. 30ml.”

Your email address will not be published. Required fields are marked *

Shopping Cart
The Ordinary “High Concentration Facial Serum 10% Niacinamide (+) 1% Zinc Essence” Beauty care. 30ml.
Original price was: 1,650.00৳ .Current price is: 1,250.00৳ .